সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাটে আগুন: দগ্ধ একজনের মৃত্যু

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় একটি ফ্ল্যাট বাসায় আগুনে দগ্ধ ৩ পোশাক শ্রমিকের মধ্যে মামুন (২৭) মারা গেছেন। বাকি দু’জনও আশঙ্কাজনক অবস্থায় আছেন।

শুক্রবার সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সিদ্ধিরগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ পোশাক শ্রমিক মামুন সকাল ৮টায় মারা গেছেন। তার শরীরে ১০০ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় আরও দু’জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে পারভেজের শরীরের ১০০ শতাংশ ও জীবনের ৩০ শতাংশ দগ্ধ রয়েছে। তারা দু’জনই আশঙ্কাজনক।

ঘটনাস্থলে যাওয়া আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমিন মোল্লা জানান, আগুন লাগা ফ্ল্যাট বাসায় গ্যাসের কোনো সিলিন্ডার ছিল না। তবে গ্যাসের চুলা ছিল। চুলা থেকেই গ্যাস লিকেজ হয়ে ফ্ল্যাট বাসায় আগুন লাগতে পারে। তবে তদন্ত না করে আগুনের সূত্রপাত সম্পর্কে সঠিক কারণ বলা যাবে না।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কদমতলীর উত্তরপাড়া এলাকার একটি সাত তলা ভবনের চার তলার ফ্ল্যাট বাসায় বৈদ্যুতের সুইচ অন করতে গেলেই আকস্মিকভাবে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে আগুন পুরো ফ্ল্যাট বাসায় ছড়িয়ে পড়ে। আগুনে আদমজী ইপিজেডের অনন্ত অ্যাপারেল নামের তিন শ্রমিক দগ্ধ হন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply