মেসি নাকি লেভান্ডভস্কি, কাকে ভোট দিবেন জামাল ভূঁইয়া? জানতে চাইলেন ভক্তদের মত

|

ছবি: সংগৃহীত

এবারের ফিফা বর্ষসেরা ফুটবলার কে হবেন? ফুটবল বিশ্বে জোরেশোরেই আলোচনা চলছে বিজয়ীকে হবে সেটি নিয়ে। কেউ বলছে কোপা আমেরিকা জেতা লিওনেল মেসি বাগিয়ে নিবেন এ পুরষ্কার, আবার কেউ কেউ বলছে মেসির চেয়ে গোলের দিক দিয়ে এগিয়ে থাকা বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভান্ডভস্কি ঝুলিতেই যাবে বর্ষসেরার তকমা।

ফিফার বর্ষসেরা খেলোয়াড় নির্বাচনে ভোট দেয়ার সুযোগ পান ফিফার সদস্য দলগুলোর অধিনায়করাও। এরই সুবাদে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়কও সুযোগ পাচ্ছেন ভোট দেয়ার। তবে অধিনায়ক জামাল ভূঁইয়া সম্ভবত সিদ্ধান্ত নিতে পারছেন না কাকে ভোট দেয়া উচিৎ। তাইতো জানতে চাইলেন ভক্তদের কাছে।

আরও পড়ুন: করোনায় জর্জরিত বায়ার্ন মিউনিখ

শুক্রবার (২৬ নভেম্বর) জামাল ভূঁইয়া নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করে লিখেন, বাংলাদেশের ফুটবল ভক্তরা, কোন তিনজনকে ২০২১ সালের সেরার তালিকায় রাখতে চান? বেনজেমা, ডি ব্রুইনা, হাল্যান্ড, কান্তে, জর্জিনহো, মেসি, রোনালদো, সালাহ, এমবাপ্পে, লেভান্ডভস্কি ও নেইমার, এই এগারো জন থেকে সেরা তিন বাছাই করতে বলেন ফুটবল ভক্তদের।

জামাল ভূঁইয়ার ওই পোস্ট।

মতামত দেয়ার জন্য ভক্তদের সময়ও বেঁধে দিয়েছেন জামাল। আজ রাতের মধ্যে জানাতে হবে কোন তিনজনকে সেরা তিন নির্বাচন করতে চাইছেন ভক্তরা।

উল্লেখ্য, আগামী বছরের ১৭ জানুয়ারি ফিফার ২০২১ সালের বর্ষসেরা পুরষ্কার প্রদান করা হবে। ভক্তরাও চাইলে সরাসরি ভোট দিয়ে সেরা খেলোয়াড় নির্বাচনে ভূমিকা রাখতে পারেন। ভোট দেয়া যাবে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply