মৃত্যুর পরে আবারও ভাইরাল পুনীতের গাওয়া গান

|

ছবি: সংগৃহীত

চার বছর আগে রাজকুমারা সিনেমার জন্য বোম্বে হেলিথাইতে নামে একটি গান করেন গায়ক বিজয় প্রকাশ। ছবিটিতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা পুনীত রাজকুমার। কিছুদিন আগে হৃদরোগে এই অভিনেতার মৃত্যু হলে গানটি আবারও ভাইরাল হয়ে পড়ে।

খালিজ টাইমসের প্রতিবেদনে জানা যায়, গায়ক প্রকাশ গণমাধ্যমকে বলেন, এই গানটির প্রতি আমার মিশ্র অনুভূতি রয়েছে। কিছুদিন আগেও একই মঞ্চে আমি আর পুনীত এই গানটি গেয়েছি। আমি কখনো কল্পনাও করিনি পুনীতের স্মৃতিচারণ করে আমাকে গানটি গাইতে হবে। আর এই গানটা যে কারণে ছড়িয়ে পড়েছে তা আমি কখনোই চাইনি।

আরও পড়ুন: সালমান খানের আত্মীয় হতে যাচ্ছেন সোনাক্ষী সিনহা

পুনীতের অসংখ্য ভক্ত ও শুভানুধ্যায়ী কন্নড় ভাষার এই গানটি গেয়ে তা সামাজিক মাধ্যমে শেয়ার করছেন। এমনকি পুনীতের অনেক পাকিস্তানী ভক্তও রয়েছে যারা পুনীতের জন্য কন্নড় এই গানটি গাইছেন।

প্রকাশ বলেন, সঙ্গীত অনেকসময় ভাষাকেও অতিক্রম করে মানুষের হৃদয়ে পৌঁছে যায়। এটাই সঙ্গীতের প্রকৃত সৌন্দর্য। আর ইন্টারনেটকেও ধন্যবাদ, এটার জন্যই অল্প সময়ে গানটি এতো মানুষের কাছে পৌঁছে গেছে। সম্প্রতি, লাহোরের একজন কারিগর আজমল মুঘল পুনীতের কিছু জনপ্রিয় গান কভার করেন যা পরবর্তীতে ভাইরাল হয়। তার মধ্যে এই গানটিও ছিল যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply