রানু মণ্ডলকে মুম্বাইয়ে বাড়ি-গাড়ি দিবেন হিমেশ রেশমিয়া!

|

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে গান গেয়ে ভাইরাল হওয়া রানু মণ্ডল প্রায়ই আলোচনায় উঠে আসেন। এই ভাইরাল শব্দটিই রানুকে রেলওয়ে স্টেশন থেকে পৌঁছে দিয়েছিল বলিউডের জগতে। এক গানেই রাতারাতি সেলেব্রিটি হয়ে যান রানু। সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার হাত ধরে রানুর ‘তেরি মেরি কাহানি’ ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে।

তবে সেই উড়ান রানু মণ্ডল বেশিদিন ধরে রাখতে পারেননি। সব খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরলেন সেই রানাঘাটের ভাঙা বাড়িতে। সেই যেন পুরনো অন্ধকারে ডুব দিলেন রানু। বারবারই নানা কারণে ভাইরাল হতে থাকলেও, রানুর স্বপ্ন যেন ফিকে হতে শুরু করল। রানুর এরকমই জীবন কাহিনী নিয়ে বড়পর্দায় ছবিও তৈরি হচ্ছে। বায়োপিকে রানু সাজছেন অভিনেত্রী ঈশিকা দে।

তবে এই রঙিন সফরকে এখনও ভুলতে পারেননি রানু। আর তাই তো হিমেশের সঙ্গে আলাপ, বলিউড সিনেমায় গান গাওয়া নিয়ে যখনই কথা ওঠে, রানু একের পর এক ঘটনা বলতে থাকেন অনর্গল। সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার তোতন ঘোষ গিয়েছিলেন রানুর বাড়িতে। সেখানেই একান্ত সাক্ষাৎকারে রানু জানান, এখনও হিমেশ তাকে মুম্বাইয়ে যেতে বলেন!

শুধু তাই নয়, এই সাক্ষাৎকারে রানু জানুন, হিমেশ আমাকে বলেছিলেন আমার জন্য একটা ফ্ল্যাট কিনে রাখবেন। কারণ, মুম্বাইয়ে রেকর্ডিং করতে গেলে দু’তিন থাকতে হয়। আবার রানাঘাটে আসতে হয়। এই ঘনঘন আসা যাওয়াটা সম্ভব নয় বলেই, হিমেশ আমাকে ফ্ল্যাট দেবেন বলেছিলেন। ওখানে থেকে কাজ করার জন্য।

রানু জানিয়েছেন, শুধু বাড়ি নয়, গাড়িও দেবেন বলে কথা দিয়েছেন হিমেশ!





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply