প্যাট কামিন্স অজিদের নতুন টেস্ট অধিনায়ক

|

কামিন্স অধিনায়ক, সহ-অধিনায়ক স্মিথ। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার নতুন টেস্ট অধিনায়ক হয়েছেন পেসার প্যাট কামিন্স। নারী কেলেঙ্কারিতে জড়িয়ে টিম পেইনের আন্তর্জাতিক ক্যারিয়ারই যখন দৃশ্যত শেষ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে, তখনই ঘোষিত হলো অস্ট্রেলিয়ার নতুন টেস্ট অধিনায়ক হিসেবে কামিন্সের নাম। বিল টেম্পারিংয়ের অভিযোগে অধিনায়কত্ব হারানোর পর স্টিভেন স্মিথও ফিরেছেন দলীয় দায়িত্ব।; তিনি হয়েছেন সহ-অধিনায়ক।

গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে ঘোষণা হয়, প্যাট কামিন্সই নেতৃত্ব দিতে যাচ্ছেন অজি টেস্ট দলের। কামিন্স তার প্রতিক্রিয়ায় বলেছেন, অ্যাশেজের আগে এমন দায়িত্ব পেয়ে আমি সম্মানিত বোধ করছি। গত কয়েক বছরে টিম পেইন যেভাবে তার দায়িত্ব পালন করেছেন, আমি সেই ধারাবাহিকতাই বজায় রাখার চেষ্টা করবো। স্টিভ এবং আমি স্কোয়াডের সিনিয়র হিসেবে থাকবো; তার মাঝেই দলে আছে চমৎকার কিছু তরুণ ক্রিকেটার। দল হিসেবে আমরা দৃঢ়তার পরিচয় দেবো বলেই আশা রাখছি।

টিম পেইনের অশ্লীল বার্তা পাঠানোর ঘটনার ফলশ্রুতিতে আসা অধিনায়কত্ব পেয়ে কামিন্স বলেছেন, অপ্রত্যাশিতভাবে অধিনায়কত্ব পেলেও আমি সম্মানিত এবং তাকাতে চাচ্ছি সামনের দিকে। আমার সাথে স্টিভ থাকবে। মাঝেমধ্যেই দেখতে পাবেন, সে ফিল্ডিং সাজাচ্ছে। হয়তো সে বোলিং পরিবর্তনও করবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply