মেসির বিশ্বাস, জাভির হাত ধরে ফিরবে বার্সার সুদিন

|

ছবি: সংগৃহীত

জাভি আবারও বার্সেলোনার সুখের দিন ফিরিয়ে আনবেন। এমনটাই বিশ্বাস বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানো লিওনেল মেসির। বার্সার খেলোয়াড়রা যেখানেই যান না কেন, তাদের সবার মন বার্সাতেই পড়ে থাকবে। আর সবাই একদিন তাদের প্রাণের ক্লাবে ফিরে যাবে। এমনটাই জানালেন এলএমথার্টি।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমালেও মনটা এখনও বার্সাতেই পরে আছে লিওনেল মেসির। আর তাইতো বার্সার ভালো খারাপ নিয়ে এখনও ভাবেন এই ফুটবল সুপারস্টার। জাভির বার্সেলোনাতে কোচ হয়ে ফিরে আসা নিয়ে বেশ আশাবাদী মেসি। তিনি বলেন, জাভি বার্সার সুখের দিনগুলো আবারও ফিরিয়ে আনবে। আমার মনে হয় সে তার অবস্থান খুবই ভালো করে জানে। সে জানে কীভাবে খেলোয়াড়দের উন্নতি করবে। সে তার জীবন বার্সাতেই পার করেছে। নিজের অভিজ্ঞতা নিশ্চয়ই সে কাজে লাগাবে।

বার্সার খেলোয়াড়রা যেখানেই যান না কেন, তাদের প্রাণ থাকে প্রিয় ক্লাবেই। তাই সবাই যে একদিন বার্সাতেই ফিরে যাবেন তাও জানা মেসির। সেই সাথে দানি আলভেসের এই সময়ে বার্সায় ফিরে আসা বেশ রোমাঞ্চিত করেছে এলএমথার্টিকে। তিনি বলেন, আমি বেশ অবাক হয়েছি দানির ফিরে আসাতে। আমি জাভির ফিরে আসা নিয়ে জানতাম। খেলোয়াড় হিসেবেও সে ছিল জয়ী মানসিকতার। আমিও সেখানে থাকতে চেয়েছিলাম কিন্তু তা হয়নি। তবে যে কোনো সময়ই আমি সেখানে ফিরে যেতে চাই। কারণ, আমার বাড়িই সেখানে। আমি সব সময় ক্লাবের সহযোগিতায় নিয়োজিত থাকবো।

বার্সা ছেড়ে আসার সময় নতুন শহরে নতুন পরিবেশে নিজের বাচ্চাদের মানিয়ে নেয়া নিয়ে বেশ চিন্তিত ছিলেন মেসি। কিন্তু এখন বেশ ভালোভাবেই মানিয়ে নিচ্ছে তারা। নিজের দেশের হয়ে কোপা আমেরিকা জয়ের পর বেশ ভালো ছন্দে আছেন মেসি। এখন নিজের ক্লাব পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে জয় নিয়ে আশাবাদী এই ফুটবল জাদুকর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply