নারায়ণগঞ্জে লিক হয়ে জমাট বাধা গ্যাসে ৩ শ্রমিক দগ্ধ

|

ছবি: সংগৃহীত

সিনিয়র করেসপনডেন্ট:

সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় বহুতল টাওয়ারের ৪র্থ তলায় গ্যাসের পাইপ লিকেজর আগুনে দগ্ধ হয়ে ৩ গার্মেন্টসকর্মী দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন জানান, আগুনে দগ্ধ কারও অবস্থাই ভালো না। দগ্ধ শ্রমিক পারভেজ (২৮) এর শরীরের ৯৯ শতাংশ, মামুন (২৭) এর ৯৯ শতাংশ ও জীবন (২০) ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

আগুনে দগ্ধ গার্মেন্টসকর্মীদের সহকর্মী রিয়াজ জানান, সিদ্ধিরগঞ্জের কদমতলী আদনান টাওয়ার ৭ম তলা ভবনের ৪র্থ তলায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা সকলেই ইপিজেড এ অনন্ত অ্যাপারেলসে চাকুরি করেন। আদনান টাওয়ারে তারা মেস ভাড়া করে থাকেন।

দগ্ধদের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, ঘরে প্রবেশের পর থেকেই রুমে একটি গন্ধ পাচ্ছিলেন তারা। এসময় তাদের একজন ঘরের লাইটের সুইচ দেয়ার সাথে সাথে স্পাক হয়ে কোনো কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ করে আগুন লেগে যায়। ততোক্ষণে তারা পুড়ে যান। পরে তাদের আত্নচিৎকার শুনে আমরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। হয়তো সে রুমটিতে গ্যাস লিকেজ হয়ে দূর্ঘটনাটি ঘটতে পারে।

তিনি অভিযোগ করেন, এতো বড় একটি ঘটনা ঘটেছে কিন্তু ওই বাড়ির কেয়ারটেকার বাড়ির মালিকপক্ষের কারো থেকে কোন প্রকার সহযোগীতা পাইনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, দগ্ধ তিন জন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply