মেয়ের বয়সী ছেলেরাও শ্রীলেখাকে পাঠাচ্ছে বিয়ের প্রস্তাব!

|

ছবি: সংগৃহীত।

গত ২৩ নভেম্বর বউয়ের সাজে সেজে তোলা একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে মহা বিপাকে পাড়েছেন টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আলোচনায় থাকাটা তার নিয়মিত ঘটনা। এবার জানালেন, মেয়ের বয়েসী ছেলেরা তাকে বিয়ের প্রস্তাব দিচ্ছে!

ফেসবুক পোস্টে শ্রীলেখা লিখেন, ‘কী মুশকিল মেয়ের বয়েসী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না। ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

মূল ঘটনা হলো, গত ২৩ নভেম্বর সেজেগুজে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রীলেখা। তাতে দেখা যায়, খোলা চুল, গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল। মুখে এক চিলতে হাসি। ছবিটির ক্যাপশনে লিখেন, ‘মেয়ে পছন্দ?’ ফেসবুকে এমন পোস্টের পরই শ্রীলেখার বিয়ের গুঞ্জন শুরু হয়। দর্শকমহলে প্রশ্ন উঠেছে আচমকা এমন পোস্ট কেন করলেন শ্রীলেখা? আবারও সাতপাকে বাঁধা পড়তে চাচ্ছেন তিনি? সত্যি কী বিয়ের জন্য পাত্র খুঁজছেন?

আরও পড়ুন: ফেসবুকে খুঁজছেন পাত্র; বিয়ের জন্য তৈরি শ্রীলেখা?

সোশ্যাল মিডিয়ায় যখন প্রশ্নে জর্জরিত তখন সে সবের উত্তর খুঁজতে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রীলেখার সাথে যোগাযোগ করেন। শ্রীলেখা বলেন, জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী? তিনি আরও বলেন, মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে আমাকে দত্তকও নিতে পারেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply