ত্রিভুজ প্রেম, তরুণীকে পেতে বন্ধুকে খুন!

|

প্রতীকী ছবি।

এক তরুণীকে ভালোবাসতে চেয়েছেন দুই বন্ধু। তাকে পেতে দু’জনের মধ্যে চলছিল রেষারেষি। তরুণীর জন্য প্রতিবেশী বন্ধুর হাতে প্রাণ দিতে হয়েছে ইমতিয়াজ শেখ নামে এক যুবককে।

পশ্চিম ২৪ পরগনা জেলার বারইপুরে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ ইতোমধ্যে দু’জনকে গ্রেফতার করেছে। হত্যার পর ওই যুবককে একটি ডোবার মধ্যে ফেলে রাখা হয়। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, দু’দিন আগে নিহতের লাশ ডোবা থেকে উদ্ধার করা হয়। কিন্তু ইমতিয়াজকে কেন এভাবে খুন হতে হলো তা বুঝে উঠতে পারছেন না পরিবারের লোকজন।

এদিকে তদন্তে করতে গিয়ে পুলিশ উদঘাটন করে নানা চাঞ্চল্যকর তথ্য। শেষ পর্যন্ত পুলিশ পরপর দু’জনকে গ্রেফতার করে। প্রথমে নুর উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে জেরা করে ইমরানের সন্ধান পায় আইনশৃঙ্খলা বাহিনী।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, ইমরান মোল্লা খুনের ছক কষেছিল। আর তা বাস্তবায়ন করতে সে নুরউদ্দিনকে সঙ্গে নেয়। ত্রিভুজ প্রেমের জেরেই খুন করা হয় ইমতিয়াজকে। নির্জন বাগানে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে ইমতিয়াজকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply