মেসি থাকলে চ্যাম্পিয়ন্স লিগ জিতবে না পিএসজি: জেমি ক্যারাগার

|

মেসি থাকলে পিএসজি'র পক্ষে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয় বলে মনে করেন ইংল্যান্ড ও লিভারপুলের সাবেক তারকা খেলোয়াড় জেমি ক্যারাগার।

মেসি থাকলে কোনোদিনই চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবে না পিএসজি- বলে মন্তব্য করেছেন ইংল্যান্ড ও লিভারপুলের সাবেক তারকা ফুটবলার জেমি ক্যারাগার। সাবেক এ খেলোয়াড়ের মন্তব্য, মাঠে না দৌড়িয়ে শুধুশুধুই হাঁটেন মেসি। সম্প্রতি ম্যানসিটির বিপক্ষে ঘরের মাঠে ২-১ ব্যবধানে হারায় মেসিকে নিয়ে এসব মন্তব্য করেন জেমি। চলতি চ্যাম্পিয়ন্স লিগে পিএসজি গ্রুপ চ্যাম্পিয়ন হতে না পারলেও শেষ ষোলোর টিকিট নিশ্চিত হয়েছে তাদের।

মেসি-নেইমার-এমবাপ্পেকে নিয়ে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ জেতার কোনো সম্ভাবনাও দেখছেন না জেমি ক্যারাগার। তার মতে, মেসিকে নিয়ে কোনোদিন চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবে না প্যারিস জায়ান্টরা। সে মাঠে শুধু হাঁটাহাঁটি করে। পিএসজিতে আরও দুজন (নেইমার ও এমবাপে) স্টার ফুটবলার আছে। এবারের চ্যাম্পিয়ন্স লিগে এমন আর কোনো দল নেই যাদের এতগুলো স্টার খেলোয়াড় আছে। এখন ওদের সাম্প্রতিক পারফর্মেন্স দেখুন। এভাবে খেললে আমি ওদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কোনো সম্ভাবনাই দেখি না।

ক্যারাগারের মতে, পচেত্তিনো এখনও দল গুছিয়ে নিতে পারেননি। তার উচিত এই ক্লাবের দায়িত্ব ছেড়ে ম্যানইউয়ের দায়িত্ব নেয়া যদি তার সে সুযোগ থাকে। তার জায়গায় আমি থাকলে হয়তো এমনটাই করতাম।

খেলোয়াড়দের ব্যাপারে ক্যারাগার আরও বলেন, মেসির ব্যাপারটা আমি বুঝি, ওর বয়স ৩৪ হয়েছে। কিন্তু, এমবাপ্পের বয়স মাত্র ২২। সে এরকম খেলছে কেন? ম্যানসিটির মতো দলের বিপক্ষে তাকে অবশ্যই সতীর্থদের সাহায্য করতে হবে। দৌড়াতে হবে, হাঁটাটা তার জন্য না।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply