মা হচ্ছেন বিতর্কিত অভিনেত্রী স্বরা ভাস্কর!

|

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর মানেই বিতর্ক। স্বরা যখনই মুখ খোলেন, তখনই তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রোল শুরু। তবে এসব ট্রোলকে ইদানিং আর পাত্তা দিচ্ছেন না স্বরা। বরং অভিনেত্রী এখন ব্যস্ত মা হওয়ার জন্য!

সম্প্রতি ভারতের এক সংবাদপত্রকে দেয়া সাক্ষাৎকারে স্বরা ভাস্কর জানিয়েছেন, আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব তা বুঝতে পেরেছি। আমাদের দেশে একা মহিলাদের দত্তক নেয়ার অধিকার রয়েছে। আমি এসব নিয়ে অনেক খোঁজখবর নেয়ার পরেই দত্তক নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে যারা দত্তক নিয়েছেন।

এবারের দিওয়ালিতে স্বরা অনেকটা সময় কাটিয়েছিলেন অ্যাডপশন সেন্টারের শিশুদের সঙ্গে। তারপরই স্বরা সিদ্ধান্ত নেন দত্তক নেয়ার। ইতোমধ্যে ভারতের সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথোরিটি’র কাছে আবেদনও করে ফেলেছেন স্বরা।

স্বরা জানিয়েছেন, জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দুই-তিন বছরও লাগতে পারে আমি শুনেছি। তবে আমি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।

স্বরা আপাতত বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত আছেন। যার মধ্যে অন্যতম সমকামী ভালবাসার গল্প ‘শির কোরমা’। এই ছবিতে স্বরার পাশাপাশি দেখা যাবে দিব্যা দত্ত, শাবানা আজমিকে। ইতোমধ্যে এই ছবি লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে স্বরা জিতে নিয়েছেন সেরা অভিনেত্রীর সম্মান। তবে আপাতত এসবে একেবারে মন নেই স্বরার। বরং ভালো মা হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন অভিনেত্রী।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply