নারায়ণগঞ্জে লাঙল-নৌকা সমর্থকদের সংঘর্ষে আহত ২০, অস্ত্র উদ্ধার

|

নারায়ণগঞ্জে জামপুর ইউনিয়নে লাঙ্গল প্রতীকের প্রার্থীর ওপর নৌকা প্রতীকের প্রার্থী ও তার সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে। এসময় ফাকাগুলির অভিযোগও পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এ ঘটনা ঘটে। এতে নারী, পুলিশসহ ২০ জন আহত হয়েছে এবং ২টি গাড়ি ভাংচুর করা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম ও তার সমর্থকরা জনসংযোগ করছিলো। এসময় নৌকা প্রতীকের প্রার্থী হুমায়ুন কবির পাশ দিয়ে জনসংযোগ করার জন্য তার দলীয় সমর্থকদের সাথে নিয়ে যাচ্ছিলো। এতে দুই প্রার্থীর সমর্থকরা স্লোগান দেয়। এতে দুই পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় নৌকা প্রতীকের সমর্থকরা লাঙ্গলের জনসংযোগে বাধা দিলে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ ফাকাগুলি ছোড়ায় ব্যবহৃত একটি অস্ত্র ঘটনাস্থল থেকে উদ্ধার করে এবং পাঁচজনকে আটক করে।

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে এবং পাঁচজনকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply