এবার পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

|

ছবি: সংগৃহীত

রাজধানীর পান্থপথে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেলে থাকা এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে পান্থপথ এলাকায় অবস্থিত বসুন্ধরা সিটির পাশে একটি দোকানের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির রমনা বিভাগের নিউমার্কেট জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহেন শাহ যমুনা নিউজকে জানান, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক আছেন।

প্রাথমিকভাবে জানা যায়, দুপুর আড়াইটার দিকে পান্থপথে এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেল সাড়ে তিনটার দিকে আহসানকে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আহসান কবীরের ব্যবসায়িক পার্টনার জানান, আরামবাগ থেকে ব্যবসার কিছু মালামাল তিনি নিয়ে মিরপুর যাচ্ছিলেন। আর নিহতের স্ত্রী নাদিরা পারভীন জানিয়েছেন, আহসান কবির সকাল ১১ টার দিকে বাসা থেকে হয়। তিনি ‘দৈনিক সংবাদে’ গ্রাফিক্স বিভাগে কাজ করতেন। দুই সন্তান নিয়ে তারা মগবাজারে নিজস্ব ফ্ল্যাটে থাকতেন। কবিরের গ্রামের বাড়ি ঝালকাঠির সদর থানায়।

এর আগে গতকাল বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লা বহন করা গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত নাঈম হাসান নটরডেম কলেজের মানবিক শাখার ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply