কলকাতার ছেলেকে বিয়ে করছেন রাকুলপ্রীত সিং!

|

রাকুলপ্রীত সিং। ছবি: সংগৃহীত

বলিউডে এখন বিয়ের মওসুম চলছে। বহুদিনের প্রেমিকা পত্রলেখাকে বিয়ে করেছেন রাজকুমার রাও। আলিয়া ভাটের বান্ধবী আনুষ্কা রঞ্জনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ সিনেমার অভিনেতা আদিত্য শীল। এবার রাকুলপ্রীত সিং ও কলকাতার ছেলে অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানি সাথে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, রাকুলপ্রীত সিং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ। তেলেগুর পাশাপাশি তামিল এবং বলিউড ছবিতেও নিজের জায়গা তৈরি করে ফেলেছেন। অপর জন বলিউডে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকাতে শুরু করেছেন। সম্প্রতি রাকুলপ্রীত ইনস্টাগ্রামে একটি বড় পোস্ট দিয়েছেন। নিজের প্রেমিকের নাম প্রকাশ করেছেন। অভিনয় জগতের দুই তারকা এবার জুটি বাঁধতে চলেছেন ব্যক্তিগত জীবনেও!

ইনস্টাগ্রামে জ্যাকির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রাকুলপ্রীত সিং। হাতে হাত রেখে একটি পার্কে হেঁটে বেড়াচ্ছেন তারা। ছবির নীচে রাকুলপ্রীত লেখেন, এ বছর আমার সবচেয়ে বড় উপহার! আমার জীবনে রং যোগ করার জন্য ধন্যবাদ, সারাক্ষণ আমার মুখে হাসি ধরে রাখার জন্য ধন্যবাদ।

২০০৯ সালে কন্নড় ছবি ‘গিল্লি’-তে অভিষেক হয় রাকুলপ্রীতের। ২০১১ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। তাতে অবশ্য জয়ী হতে পারেননি। পঞ্চম স্থান থেকেই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তবে দর্শকদের মন জিতে নিয়েছিলেন। ওই বছরই একটি তেলেগু এবং একটি তামিল ছবিতে সুযোগ পেয়ে যান তিনি। তিন বছর পর ২০১৪ সালে ‘ইয়ারিয়াঁ’ নামে একটি হিন্দি ছবিতে অভিনয় করেন তিনি।

রাকুলপ্রীতের বাবা ছিলেন সেনা অফিসার। সেনা স্কুলেই পড়াশোনা করেছেন। রাকুলপ্রীতের অভিনয় দক্ষতা সকলেরই জানা। রাকুলপ্রীত দিল্লি বিশ্ববিদ্যালয়ের জেসাস অ্যান্ড মেরি কলেজ থেকে গণিতে স্নাতক করেছেন।

রাকুল সম্প্রতি একটি ছবি পোস্ট করে অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানির সঙ্গে নিজের সম্পর্কের কথা জানিয়েছেন। জ্যাকি কলকাতার ছেলে। কলকাতার এক সিন্ধি পরিবারে জন্ম তার। রাকুলপ্রীতের মতো জ্যাকিরও অভিনয়ে অভিষেক ২০০৯ সালে।

ইতোমধ্যে তাদের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে বলিপাড়ায়। ২০২১-এই কি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা? সময় হলে অনুরাগীদের সঙ্গে সে খবরও ভাগ করে নেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন রাকুলপ্রীত। আপাতত দু’জনেই ব্যস্ত ক্যারিয়ার নিয়ে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply