ময়লার গাড়ির চালকের সহকারী গ্রেফতার, চালাচ্ছিলেন তিনিই

|

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির চাপায় নাইম মারা যাওয়ার ঘটনায় বিক্ষোভ করছে নটরডেমসহ ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সংগৃহিত ছবি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লা বহন করা একটি গাড়ির চাপায় নটরডেম কলেজের শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষোভ করছে ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি, নিহত শিক্ষার্থীর পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ, ২০১৮ সালের সড়ক আইন দ্রুত বাস্তবায়নসহ বেশকিছু দাবি নিয়ে তাদের এই বিক্ষোভ।

নাঈম হাসান গুলিস্তানে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি গাড়ি তা ক চাপা দিয়ে। পরে পুলিশ জানতে পারে, দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন চালকের সহকারী।অ অভিযুক্তকে বুধবার (২৪ নভেম্বর) রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

গণমাধ্যমের খবরে জানা যায়, চালক গাড়িটি সহকারীকে গাড়িটি দিয়ে বাসায় চলে যান। এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় পল্টন থানায় এক প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানাবে পুলিশ।

প্রসঙ্গত, ঢাকার কামরাঙ্গীরচরের বাসা থেকে কলেজে যাওয়ার পথে গুলিস্তানে রাস্তা পার হওয়ার সময় ডিএসসিসি ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নাঈম হাসানের। বুধবার দুপুর পৌনে ১২টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় নাঈমকে পুলিশ ও পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নাঈমের মৃত্যুর খবর পেয়ে গতকাল থেকেই তার সহপাঠীরা গুলিস্তানে বিক্ষোভ করে। তাদের ছয় দফা দাবির মধ্যে যাত্রীদের সাথে বিশেষ করে নারী ও ছাত্রীদের সাথে শালীন ব্যবহার করা এবং সকল গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ পাস কার্যকর করাও রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply