চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে তিন শিক্ষার্থীর মৃত্যু, চালকসহ আহত ২

|

দুর্ঘটনায় বাস ও অটোরিকশা উভয়ই দুমড়ে মুচড়ে যায়।

চাঁদপুরে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছে আরও দু’জন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া এলাকায় সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন এবং অপরজন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত মারা যায়। এরপর গুরুতর আহত অবস্থায় অন্য তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার মারা যায়।

অপর দু’জনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহীউদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply