লক্ষ্মীপুর পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থীকে হত্যার হুমকির অভিযোগ

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাজমুল করিম রাজুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়াও নির্বাচনী কাজে বাধা ও কর্মীদের হুমকি ধমকি প্রদান করে আসছে বলে অভিযোগ করেন তিনি। বুধবার (২৪ নভেম্বর) রাতে রাজুর নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের এসব অভিযোগ করেন।

নাজমুল করিম রাজু লক্ষ্মীপুর পৌর ১নং ওয়ার্ডে (গাজর) প্রতীকে কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড যুবলীগের সভাপতি। নির্বাচনের প্রতীক বরাদ্ধের পর থেকে একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দিন লিটন (টেবিল ল্যাম্প) ও গোলাম মোস্তফা (পানির বোতল) আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। এছাড়াও আমার কর্মীদের হুমকিসহ নির্বাচনী কাজে বাধা প্রদান করেন।

আজ বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া নির্বাচনী উঠান বৈঠকে মঞ্চে ওঠাকে কেন্দ্র করে পানির বোতল প্রতীক গোলাম মোস্তফার ভাই ইউসুফ পাটোয়ারী ও মনির পাটোয়ারী আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করে। এ সময় আমাকে ও আমার কর্মীদের হাত পা কেটে ফেলারও হুমকি দেয় তারা।

এর আগেও বিভিন্নভাবে আমাকে হত্যার হুমকি দিয়ে আসছেন। তারা আমার ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত হতে দিবে না বলেও হুমকি প্রদান করেন। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচারের দাবী জানায়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply