স্বতন্ত্র হিসেবে মনোনয়ন জমা, পরে জানলেন তিনি নৌকার প্রার্থী

|

চেয়ারম্যান প্রার্থী মো. হুমায়ূন কবির।

স্টাফ করেসপন্ডেন্ট, কিশোরগঞ্জ:

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলের দুই ঘণ্টা পর জানতে পারেন তিনি নৌকার মনোনয়ন পেয়েছেন। এতে হতবাক হয়েছেন মো. হুমায়ূন কবির।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন অফিসে ঘটনাটি ঘটেছে। বিষয়টি বুধবার নির্বাচন অফিস থেকে জানা গেছে। এই ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. হুমায়ূন কবির ক্ষেত্রে।

এ বিষয়ে মো. হুমায়ূন কবির জানান, ভৈরবে তৃণমূলের ডেলিগেট ভোটে আমি ১০ ভোট পেয়ে তৃতীয় হয়েছি। আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. হীরা মিয়া ও মো. সেলিম মিয়া। ডেলিগেট ভোটে হীরা মিয়া প্রথম এবং সেলিম মিয়া দ্বিতীয় হয়। এতে আমি ভেবেছিলাম আমি আওয়ামী লীগের মনোনীত হয়ে নৌকা মার্কাটি কখনই পাবো না। এ কারণে আমি মঙ্গলবার দুপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করি। কিন্তু এদিন বিকাল ৩টায় জানতে পারি আমি নৌকার মনোনয়ন পেয়েছি। খবরটি শুনে আমি হতবাক হয়ে যাই। এখন আওয়ামী লীগ সভানেত্রীর পত্রটি পাওয়ার পর মনোনয়নপত্রে সংযুক্ত করে দেব।

এ বিষয়ে উপজেলা রিটার্নিং অফিসার মো. আবদুল আলিম রানা বলেন, আগানগর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মো. হুমায়ূন কবির মঙ্গলবার দুপুরে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার প্রলয় কুমার সাহা এ বিষয়ে জানান, হুমায়ূন কবিরের মনোনয়নপত্রটি স্বতন্ত্র হিসেবে জমা দিলেও পরে আওয়ামী লীগ সভানেত্রীর স্বাক্ষরিত নৌকা পাওয়ার পত্রটি জমা দিলে ঠিক করে দেয়া হবে। এতে তার কোনো সমস্যা হবে না।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply