ফুল দিয়ে প্রেম নিবেদন করল হাতি, হাঁটু গেড়ে প্রস্তাব গ্রহণ হস্তিনীর! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

ভালবাসা প্রকাশ করতে পশুরাও পিছিয়ে নেই। তারাও যেন আধুনিকতাকে ধীরে ধীরে রপ্ত করে ফেলছে। সম্প্রতি একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে যা মানুষের মন জয় করে নিয়েছে।

কোনো প্রেমিক তার প্রেমিকাকে প্রস্তাব দেওয়ার জন্য যেভাবে ফুল নিয়ে হাজির হয়, আবার সেই প্রস্তাবে সম্মতি দিতে প্রেমিকা যেভাবে রাজি হয়, ঠিক একই কায়দায় এক হাতি তার প্রেমিকাকে প্রেম নিবেদন করছে, এমন দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। যা দেখলে আপনিও অবাক হবেন!

ভিডিওতে দেখা যাচ্ছে একটি হাতি তার শুঁড়ে করে ফুলের গোছা নিয়ে এগিয়ে যাচ্ছে ধীরে ধীরে। দূরে তখন অপেক্ষা করছিল তার প্রেমিকা। হাতি একেবারে মানুষের কায়দায় প্রেমিকাকে সেই ফুল নিবেদন করল। আর প্রেমিকাও সেই ফুল নিয়ে তার প্রেমে সায় দিলো। চমকের এখানেই শেষ নয়। প্রেমিকা হাতি মানবীয় কায়দায় পা মুড়ে যেন সেই প্রেম স্বীকারও করল!

ভিডিও দেখতে ক্লিক করুন

হাতি এবং তার প্রেমিকার এই প্রেম নিবেদনের দৃশ্য মন জয় করেছে লাখো মানুষের। কেউ বলেছেন, এমন রোমান্টিক দৃশ্য আগে কখনও দেখিনি।

আবার কেউ বলেছেন, এটাই সত্যিকারের ভালবাসা। কেউ বলেছেন, হাতির কাছ থেকে এমন প্রস্তাব এলে আমি স্বীকার করতে রাজি। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ‘এলিফ্যান্টসঅফওয়ার্ল্ড’।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply