বিয়ের পরই তহবিল সংগ্রহে নেমেছেন মালালা, সাথে স্বামী আসার

|

ছবি: সংগৃহীত।

শান্তিতে নোবেল জয়ী মালালা ইউসুফজাই পাকিস্তানের অধিবাসী আসার মালিকের সাথে বিয়ে সেরেছেন গত ৯ নভেম্বর। বিয়ের পর দ্বিতীয়বারের মতো প্রকাশ্যে এলেন নবদম্পতি। গত সোমবার (২২ নভেম্বর) তাদের একসাথে দেখা গেছে লন্ডনে আয়োজিত ব্রিটিশ গীতিকার অ্যান্ড্রু লয়েড ওয়েবারের সিনড্রেলা নামের একটি সংগীত আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানে।

পাকিস্তান ভিত্তিক সংবাদমাধ্যম জিও নিউজ বলেছে, দাতব্য কাজে তহবিল সংগ্রহের জন্য স্বামীর সাথে লন্ডনে গেছেন মালালা। তারই প্রতিষ্ঠিত আন্তর্জাতিক অলাভজনক সংস্থা মালালা ফান্ডে জমা হবে এই অর্থ। সংস্থাটি বিশ্বের নারীদের শিক্ষা নিয়ে কাজ করে।

উল্লেখ্য, বিয়ের পর পরই বিতর্কের মুখে পড়েন মালালা। মূলত, এর আগে একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে তার করা এক মন্তব্য থেকেই এই বিতর্কের সূত্রপাত। বিয়ের চেয়ে এক সাথে থাকা বা লিভইন সম্পর্ককে সমর্থন দেয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়েন মালালা। আর এর কিছুদিন পরই তার বিয়ে করা নিয়ে হাসাহাসি শুরু হয় বিভিন্ন মহলে।

তবে এ সবকিছুকে উপেক্ষা করে নবদম্পতি যে নিজেদের কাজ আপন গতিতে চালিয়ে যাচ্ছেন, তারই আভাস মিললো সোমবার প্রকাশিত ওই ছবিতে। সেখানে তাদের সাথে দেখা গেছে ওয়েবার দম্পতিকেও।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply