নক আউট পর্ব নিশ্চিতে চ্যাম্পিয়ন্স লিগে আজ মাঠে নামছে জায়ান্টরা

|

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্ব নিশ্চিতের লড়াইয়ে আজ মুখোমুখি হবে সব জায়ান্টরা। যেখানে ম্যান সিটি মুখোমুখি হবে পিএসজির। অ্যাটলেটিকো মাদ্রিদ লড়বে এসি মিলানের সাথে। লিভারপুর মুখোমুখি হবে পোর্তোর সাথে। আর রিয়াল মাদ্রিদ লড়বে শেরিফের বিপক্ষে।

তিন জয় ও একটি হার নিয়ে গ্রুপের শীর্ষে আছে ম্যান সিটি। তাই পিএসজির সাথেও আধিপত্য বিস্তারের জন্য মাঠে নামবে গার্দিওলার দল। অপর দিকে দুই জয় ও দুই ড্র নিয়ে গ্রুপের দ্বিতীয় অবস্থানে পিএসজি। ম্যান সিটির সাথে জয় পেলেই নক আউট পর্ব নিশ্চিত হয়ে যাবে মেসি নেইমারের দলের। ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

অন্যদিকে, গ্রুপ বি’তে অ্যাটলেটিকো মাদ্রিদ মুখোমুখি হবে এসি মিলানের। ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বর অবস্থানে আছে অ্যাটলেটিকো। ফলে নক আউট পর্ব নিশ্চিতে জয়ের বিকল্প নেই ক্লাবটির। এদিকে ১ পয়েন্ট নিয়ে তলানিতে অবস্থান এসি মিলানের। তাই জয় পেলে নক আউট পর্বে যাওয়ার আশা বাঁচিয়ে রাখবে তারা। এই গ্রুপের আরেক হাই-ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে লিভারপুর ও পোর্তো। ১২ পয়েন্ট নিয়ে আগে থেকেই টেবিলের শীর্ষে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। এই ম্যাচে জয় পেলেই নক আউট পর্ব নিশ্চিত হয়ে যাবে লিভারপুলের। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

গ্রুপ ডি’র লড়াইয়ে রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে শেরিফের। ৯ পয়েন্ট নিয়ে আগে থেকেই টেবিলের শীর্ষে অবস্থান করছে রিয়াল। এই ম্যাচে জয় পেলেই নক আউট পর্ব নিশ্চিত করে ফেলবে রিয়াল। এদিকে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে শেরিফ। তাই এই ম্যাচে জয় ছাড়া বিকল্প নেই ক্লাবটির।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply