প্রেমের টানে মেক্সিকান তরুণী এখন জামালপুরে

|

ছবি: সংগৃহীত

শোয়েব হোসেন:

প্রেমের টানে বিদেশ থেকে বাংলাদেশে তরুণী আসার খবর নতুন কিছু নয়। এবার সেই তালিকায় নাম লেখালেন মেক্সিকান তরুণী গ্লাডিস নায়েলি। ইসলাম ধর্মের রীতি মেনে বিয়েও করেছেন তিনি। আছেন শ্বশুরবাড়ি জামালপুরের প্রত্যন্ত এক গ্রামে। তাকে দেখতে প্রতিদিনই গ্রামে ভিড় করছে উৎসুক মানুষ।

গ্লাডিস নায়েলি টরিবিও মারালেস একজন মেক্সিকান তরুণী। প্রেমের টানে তিনি ছুটে এসেছেন সরিষাবাড়ীর প্রত্যন্ত গ্রাম চর পোগলদীঘায়। বিয়েও করেছেন ভালবাসার মানুষ রবিউল হাসান রুমানকে।

রুমান-নায়েলির পরিচয়টা ফেসবুকে ২০১৯ সালে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গেলো ২১ নভেম্বর বাংলাদেশে আসেন তিনি। গ্রহণ করেন মুসলিম ধর্ম। নতুন নাম রাখা হয় নায়েলি আক্তার। মুসলিম রীতি মেনে হয় দু’জনের বিয়েও।

রবিউল হাসান রুমান বলেন, প্রথম থেকেই ফেসবুকে বন্ধুত্ব সৃষ্টি হলো। তারপর বন্ধু থেকে এক পর্যায়ে প্রেমে রূপান্তরিত হয়ে যায়। অনেক দূর থেকে তিনি এখানে এসেছেন আমার জন্য। এই জায়গা থেকে আমি অনেক খুশি।

নতুন পরিবেশ বেশ ভালোই মানিয়ে নিচ্ছেন নায়েলি। মিশছেন সবার সাথে। ঘুরেও দেখছেন এলাকা। মেক্সিকান বধূর খবর ছড়িয়ে পড়েছে আশপাশের এলাকায়। তাকে একনজর দেখতে ভিড় জমাচ্ছেন অনেকে।

মেক্সিকোর একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করেন লাইলী আক্তার। পড়া শেষ করে মেক্সিকোতে ব্যবসা করছেন তিনি। আর রুমান আউটসোর্সিং পেশায় জড়িত।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply