কক্সবাজারে র‍্যাব-ডিএনসির যৌথ অভিযানে অস্ত্র ও মাদকসহ আটক ১

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে র‍্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান (র‍্যাব) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ অভিযানে অস্ত্র, গুলি ও মাদকসহ এক যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকায় বসতবাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র-মাদকসহ তাকে আটক করা হয়। ধৃত যুবক হচ্ছে লেছুয়াপ্রাং এলাকার জামাল হোসেনের ছেলে মো. আলমগীর(২২)। এসময় ২টি দেশীয় রাইফেল, ১৩ রাউন্ড তাজা গুলি, ২ রাউন্ড খালি খোসা, ৪ টি ধারালো অস্ত্র, ৮০০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী মঙ্গলবার রাত সোয়া দশটার দিকে জানান, ভোরে লেছুয়াপ্রাং গ্রামের জামাল হোসেনের বসতঘরে অভিযান চালিয়ে আলমগীরকে আটক করা হয়। এসময় তার সহযোগী দুইজন পালিয়ে যায়। পরে বসতঘরে তল্লাশি চালিয়ে ২টি দেশীয় রাইফেল, ১৩ রাউন্ড তাজা গুলি, ২ রাউন্ড খালি খোসা, ৪ টি ধারালো অস্ত্র, ৮০০ গ্রাম ক্রিস্টাল মেথ ও ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, পলাতক আসামিদের সহযোগিতায় তারা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র দ্বারা অপরাধমূলক কর্মকাণ্ডসহ মাদক ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply