মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তার ছেলেকেও ফাঁসিয়েছিলেন ওয়াংখেড়ে!

|

ছবি: সংগৃহীত।

শাহরুখ খানের ছেলেকে মাদক মামলায় গ্রেফতারের পর আলোচনায় আসা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এবার চাঞ্চল্যকর অভিযোগ তুললেন মুম্বাই পুলিশের অবসরপ্রাপ্ত সহকারী কমিশনার (এসিপি)। চলতি বছরের শুরুর দিকে একটি মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল সেই সাবেক এসিপির ছেলেকে। সাবেক পুলিশ কর্তার দাবি, ভুয়া মামলাতে সমীর ওয়াংখেড়ে তার ছেলেকে গ্রেফতার করেছিলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবেক পুলিশ অফিসার অনন্ত কেনজালের ২৬ বছর বয়সী ছেলে শ্রেয়সকে গ্রেফতার করিছেলন সমীর। এই গ্রেফতারির প্রেক্ষিতে এবার হলফনামা দাখিল করলেন মুম্বাই পুলিশের সাবেক এই কর্মকর্তা।

মুম্বাই ক্রুজ মাদক মামলায় আরিয়ান খানকে গ্রেফতারের পর থেকেই মিডিয়ার স্পটলাইট রয়েছে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। এই আবহে বিভিন্ন সময়ে সমীরের বিরুদ্ধে ভুয়া সংশাপত্র জমা দিয়ে চাকরি পাওয়া থেকে তোলাবাজির অভিযোগ তুলেছে এনসিপি নবাব মালিক। অভিযোগ ওঠে, ভুয়া মামলা দায়ের করারও। এই পরিস্থিতিতে মুম্বাই পুলিশের অবরপ্রাপ্ত শীর্ষস্থানীয় কর্মকর্তার এই অভিযোগ নতুন মাত্রা যোগ করল।

মূলত, সাবেক পুলিশ অফিসার অনন্ত কেনজালের ছেলে শ্রেয়সকে মাদক মামলায় চলতি বছরের ২২ জুন গ্রেফতার করা হয়। এনসিবি অভিযোগ করে, শ্রেয়সের কাছ থেকে ৩০০ গ্রাম সবুজ পাতার মতো পদার্থ (সম্ভবত গাঁজা) এবং ৪৩৬টি এলএসডি ব্লট উদ্ধার করা হয়।

পঞ্চনামায় বলা হয় যে উদ্ধারকৃত গাঁজার প্যাকেট সিল করা ছিল। তবে পঞ্চনামায় সমীরের সেখানে উপস্থিত থাকার কথা উল্লেখ করা হয়নি। যদিও শ্রেয়সের দাবি, সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, সমীর ওয়াংখেড়ে শ্রেয়সের বিল্ডিংয়ে ঢোকেন রাত ৯টা ৪০ মিনিট নাগাদ এবং বিল্ডিং থেকে তিনি বের হন রাত ১০টা ৫০ মিনিটে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply