যেই দোকান থেকে চুরি সেই দোকানেই চোরাই মাল বিক্রি, আটক ২

|

ছবি: সংগৃহীত

নড়াইল প্রতিনিধি:

দোকান চুরির মালামাল চুরি যাওয়া দোকানে বিক্রি করতে গিয়ে আটক হলেন ২ জন। এ নিয়ে রীতিমতো তোলপাড় সৃষ্টি হয়েছে।

রোববার (২১ নভেম্বর) রাতের কোনো এক সময় ভাঙাড়ির দোকানে চুরির ঘটনাটি ঘটে। নড়াইল পৌরসভার ৬নং ওয়ার্ডের বৌবাজার এলাকার ঘটনা।

বউবাজারের ভাঙাড়ি ব্যবসায়ী সাইফুল বলেন, রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান তিনি। সোমবার সকালে ভওয়াখালী এলাকার মৃত লুতফর বিশ্বাসের ছেলে খোকন বিশ্বাস ও তার সহযোগী নয়ন কিছু ভাঙাড়ির মালামাল বিক্রি করবেন বলে আমার দোকানে নিয়ে আসে। দোকানের সাঁটার খুলে সাইফুল দেখতে পান দোকানের ওপরের টিন কাটা, অনেক মালামাল নেই।

খোকন একটি ব্যাগ থেকে তামার তার বের করে আমাকে ওজন দিতে বলেন। তখন ওজন দিয়ে দেখি ১০ কেজি। এ সময় আমাকে হিসাব করে টাকা দিতে বললে আমি হিসাব করে ১০ হাজার টাকা খোকনকে দিয়ে দেই।

তিনি আরও বলেন, টাকা দেওয়ার সময় আমি খোকনকে জিজ্ঞাসা করি ভাই এটাতো আমার ঘরের তামার তার। রাতে উপরের টিন কেটে চোরে নিয়ে গেছে, আপনারা কই পেলেন? খোকন জানায়, আমি সকালে এক ভাঙাড়িওয়ালার কাছ থেকে কিনেছি। বিষয়টি স্থানীয়দের জানালে তারা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে খোকন ও তার সহযোগী নয়নকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার ওসি শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খোকন বিশ্বাস ও তার সহযোগী নয়ন চুরির মাল চুরি যাওয়া দোকানে বেচতে গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয় এবং তাদের আটক করা হয়। চুরি করা ওই মালামাল যশোরের একজনের কাছ থেকে তারা কিনেছে বলে জানায়। প্রকৃত চোর ধরতে পুলিশ তৎপর রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply