ইঁদুর মারার ফাঁদে এবার প্রাণ গেলো নোয়াখালীর নির্মাণ শ্রমিকের

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে ধানক্ষেতে ইঁদুর মারার অবৈধ বৈদ্যুতিক ফাঁদে পড়ে মো. হেলাল উদ্দিন (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার সকালে পোরকরা গ্রামের নতুনপাড়ার একটি ধানক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল উদ্দিন সাতক্ষীরা জেলার মধ্যকাটিয়ার এলাকার নূর মোহাম্মদের ছেলে। পেশায় নির্মাণ শ্রমিক হেলাল পরিবারের সদস্যদের নিয়ে সোনাইমুড়ীতে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, নতুন পাড়া এলাকার মানিক মিয়ার বাড়ির পাশ্ববর্তী একটি বিদ্যুতের খুঁটি থেকে অবৈধভাবে সংযোগ নিয়ে ধান ক্ষেতে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে মানিক মিয়া ও লাল মিয়া নামের স্থানীয় দুইজন। সোমবার রাতের কোনো একসময় ধানক্ষেতে মাছ শিকার করতে যান হেলাল। পরে ইঁদুর মারার বিদ্যুতের তারের ফাঁদে বিদ্যুস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় সে। মঙ্গলবার সকালে লোকজন ধান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় হেলালের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply