‘আমার বাড়িতে খাবেন?’ অটোচালকের দাওয়াত রক্ষা করলেন দিল্লি মুখ্যমন্ত্রী (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বরাবরই বেশ জনপ্রিয় একজন নেতা। দিল্লি আন্দোলনের এক পরিচিত মুখ থেকে এখন গোটা দিল্লিরই অভিভাবক তিনি। তাই শহরের এক সাধারণ অটোচালকের আর্জিও ফেরাননি কেজরিওয়াল। খবর এনডিটিভির।

সোমবার (২২ নভেম্বর) পাঞ্জাবের লুধিয়ানা এলাকার অটো ও ট্যাক্সি-ক্যাবচালকদের সাথে বসেছিলেন কেজরিওয়াল। এ সময় এক অটোচালক বলে ওঠেন, আমি আপনার একজন বড় ভক্ত। আমি একজন অটোওয়ালা। আপনি অটো ড্রাইভারদের সাহায্য করেন। স্যার, আপনি কি এক বেলা এই গরিবের বাড়িতে খাবেন। আমি হৃদয় থেকে আপনাকে দাওয়াত দিচ্ছি।

এ কথার জবাবে মুখ্যমন্ত্রী বলেন, ‘অবশ্যই, আজ রাতে’? তার সম্মতিতে হাসি আরও চওড়া হয় ওই অটোচালকের। তবে তার খুশি আরও বাড়িয়ে দিয়ে কেজরিওয়াল বলেন, আমি ভগৎ সিং মান ও হারপাল সিংকে সঙ্গে নিতে পারি।

এর আগে ট্যাক্সি ও অটোচালকদের কেজরিওয়াল নিজেই বলেছিলেন, তোমাদের যে কোনো সমস্যায় তোমরা আমার কাছে আসতে পারো। এমনকি তোমাদের অটো ভেঙে গেলেও আমার দরজা তোমাদের জন্য খোলা।

এরপরই এক প্রশ্নোত্তোর পর্বে ওই অটোচালক দাওয়াত দিয়ে বসেন মুখ্যমন্ত্রীকে। আর তার সেই আর্জি গ্রহণ করার পরই উপস্থিত সকলেই হাততালি ও কেজরিওয়ালের নামে জয়োধ্বনি দিতে থাকেন।

খাওয়া শেষে টুইটারে একটি পোস্ট দেন কেজরিওয়াল। সেখানে তিনি বলেন, দিলীপ তিওয়ারি আমাদের দাওয়াত দিয়েছিলেন। তার পরিবারের ভালোবাসায় আমরা সিক্ত। খাবারগুলোও ছিল অসাধারণ। আমি তার পরিবারের সদস্যদের দিল্লিতে দাওয়াত দিয়েছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply