প্রেমের সম্পর্ক আরও গাঢ় করে যেসব ভিডিও গেম

|

আনর‍্যাভেল ২ গেমের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

কয়েকটি ভিডিও গেম প্রেমের সম্পর্ককে আরও মজবুত এবং মজাদার করে দেয়। দু’জনে মিলে অবসরে খেলতেই পারেন এসব গেম। এতে একে অন্যকে সময় দেয়ার পাশাপাশি একসাথে একটা ভালো সময়ও কাটাতে পারবেন।

হেভেন: নিজেদের গ্রহ ছেড়ে পালিয়ে গিয়ে এক যুবক এবং এক যুবতী আশ্রয় নিয়েছে জনমানবহীন গ্রহে। সেখানে তাদের জন্য অপেক্ষা করছে নানা ধরনের বিপদ। ভিডিও গেমটির প্রধান দুই চরিত্রের ভূমিকায় খেলতে পারবেন দু’জনে।

ড্রিমি ড্যাডি: ভিডিও গেম খেলাও হবে, আবার দু’জনে মিলে একটা উপন্যাস পড়াও হবে। এমনই অভিজ্ঞতা হবে এই গেমটি খেললে।

সুপার মারিয়ো ওডিসি: ছোটবেলায় অনেকেই সুপার মারিয়ো খেলেছেন। কিন্তু সুপার মারিয়ো ওডিসি খেলা যায় দু’জনে। একজন মারিয়োকে সামলাবেন। অন্যজন চারপাশে নজর রাখবেন আর আক্রমণগুলি আটকাবেন। এতে দু’জনের বোঝাপড়া আরও শক্ত হবে।

ডোন্ট স্টার্ভ টুগেদার: জনমানবহীন, রসদহীন দুনিয়া। তার মধ্যে একসাথে বাচতে হবে দু’জনে। বানাতে হবে অনেক কিছু। ভিডিও গেমের পর্দাতে তো বটেই পর্দার বাইরেও দু’জনের সম্পর্ক মজবুত করতে পারে এই গেম।

ওভারকুকড: দু’জনেই রান্না করতে ভালবাসেন? পর্দায় সেই মজা বাড়িয়ে দিতে পারে এই ভিডিও গেমটি।

আ ওয়ে আউট: দুই কয়েদির জেলখানা থেকে পালানোর গল্প। দু’জনে মিলে খেলতে হবে গেমটি। বাস্তব জীবনেও দু’জনের বোঝাপড়ার উপর দাঁড়িয়ে আছে খেলাটি।

আনর‍্যাভল ২: এটিও দুই বন্ধুর বোঝাপড়া এবং তাদের অভিযানের কাহিনি। এই গেমটি খেলতে খেলতেও বাড়বে দু’জনের বোঝাপড়া।

মারিয়ো কার্ট ৮ ডিলাক্স: এই গেমটিও দু’জনে খেলতে পারবেন। কিন্তু মনে রাখবেন, এই রেসিং গেমে আপনারা পরস্পরের প্রতিদ্বন্দ্বী। তবে পর্দার লড়াই বাস্তবের প্রেমকে বাড়িয়ে দিতে পারে ষোলো আনা।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply