‘সবার চোখে এখন ভীতি, জলে কুমির, ডাঙায় বাঘ’

|

জাতীয় পার্টির মহাসমাবেশে দলের প্রেসিডিয়াম মেম্বার ও ঢাকা- ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সরকার প্রধান হলে দেশ এগিয়ে যাবে। বর্তমানের আতঙ্কজনক অবস্থা থেকে মুক্তি পাবে সাধারণ মানুষ।

তিনি আরও বলেন,  সবার চোখে এখন ভীতি। জলে নামলে কুমিরে খাবে, আবার ডাঙায় উঠলে বাঘে ধরবে। এমন উভয় সংকটে দিন কাটছে দেশবাসীর।

সালমা ইসলাম বলেন, মানুষ এ বিপদ থেকে মুক্তি পেতে চায়। আপনারা বুঝতে পারছেন আমি কাদের কথা বলছি।  দেশের মানুষ এ রকম নির্বাচন চায় না। জাতীয় নির্বাচনে কোনো ধরনের অপচেষ্টা করা হলে জনগণ তার দাঁত ভাঙা জবাব দিবে।

সকাল সাড়ে দশটার দিকে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সমাবেশের সূচনা করা হয়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পার্টির অবস্থান ও চলমান রাজনীতি নিয়ে গুরুত্বপূর্ন বক্তব্য রাখবেন হুসেইন মুহম্মদ এরশাদ।

মহাসমাবেশে যোগ দিতে ভোর থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেন। সকাল ৯টা নাগাদ সোহরাওয়ার্দী উদ্যান জাতীয় পার্টির নেতা-কর্মীদের ভিড়ে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।

সমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে বিভিন্ন ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছে মাঠ ও আশপাশের এলাকা। হুসেইন মুহম্মদ এরশাদের ছবিসংবলিত ব্যানার-পোস্টার দিয়ে সমাবেশের চারপাশ সাজানো হয়েছে। উদ্যানের ঠিক মাঝখানে উত্তরমুখী মঞ্চ তৈরি করা হয়েছে। প্রধান মঞ্চের কয়েক ফুট দূরেই রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ।









Leave a reply