পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড ঘোষণা, ডাক পেলেন নতুন দুই মুখ

|

বাংলাদেশ টেস্ট দল। ফাইল ছবি।

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে জায়গা পেয়েছেন দুই তরুণ মুখ ডানহাতি মিডল অর্ডার ব্যাটার মাহমুদুল হাসান জয় ও ডানহাতি পেসার রেজাউর রহমান রাজা।

ইনজুরি শঙ্কায় থাকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও রাখা হয়েছে স্কোয়াডে। দলে আছেন এখনও পর্যন্ত জাতীয় দলের হয়ে টেস্ট না খেলা ইয়াসির আলি রাব্বি। তবে এর আগেও স্কোয়াডে ডাক পেয়েছেন রাব্বি। করেছেন ফিল্ডিংও।

জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াডে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, তামিম ইকবাল ও শরিফুল ইসলামের জায়গা হয়নি স্কোয়াডে। পরের তিনজন চোটজনিত সমস্যায় দলে না থাকলেও অনানুষ্ঠানিক অবসরের কারণে দলে নেই রিয়াদ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী শুক্রবার (২৬ নভেম্বর) থেকে শুরু হবে প্রথম টেস্ট। এটিই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে বাংলাদেশের প্রথম ম্যাচ। দ্বিতীয় ম্যাচটি ৪ ডিসেম্বর থেকে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ স্কোয়াড:
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয়, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম, রেজাউর রহমান রাজা, এবাদত হোসেন চৌধুরী ও আবু জায়েদ রাহি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply