অফিসে ঢুকে এলোপাতাড়ি গুলির ঘটনায় কাউন্সিলরসহ দুইজনের মৃত্যু

|

কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল।

অফিসে ঢুকে দুর্বৃত্তদের এলোপাতাড়ি হামলায় গুলিবিদ্ধ কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহম্মদ সোহেল ও তার সঙ্গী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হরিপদ সাহা মৃত্যুবরণ করেছেন।

সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ দুজন। হাসপাতলের চিকিৎসক ডা. মহিউদ্দিন বিষয়টি যমুনা টিভিকে নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, বিকেল চারটার দিকে ৮/১০ জন দুর্বৃত্ত পাথুরিয়াপাড়া এলাকায় ঢুকে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। পরে তারা কাউন্সিলর সোহেলের কার্যালয়ে প্রবেশ করে। এসময় সোহেলসহ কয়েকজন ঐ কার্যালয়ে বসে ছিলেন। দুর্বৃত্তরা সোহেলকে লক্ষ্য করে গুলি চালায়। তার শরীরে ৯টি গুলি লাগে। সোহেল ছাড়াও এসময় আওলাদ হোসেন রিজু (২৩), জুয়েল (৪০), রাসেল (২৮) ও হরিপদ সাহা (৬০) সহ মোট ৮ জন গুলিবিদ্ধ হন। দ্রুত আহতদের উদ্ধার করে নেয়া হয় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও বাঁচানো যায়নি সোহেল ও হরিপদ সাহাকে।

কাউন্সিলর সোহেল ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। কারা কি কারণে হামলা চালিয়েছে সে বিষয়ে নিশ্চিত নয় পুলিশ। স্বজন ও রাজনৈতিক সহকর্মীরাও নিশ্চিত নয় কেন এই হামলা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply