ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার, পুলিশের ধারণা পরকীয়া

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর পোরশায় ধানক্ষেত থেকে আল আমিন (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছেন পোরশা থানা পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২১ নভেম্বর) দুপুরে পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার শরিয়ালা পূর্বপাড়া এলাকার একটি মাঠে ধানক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত আল আমিন জেলার পত্নীতলা উপজেলার শিবপুর বাজার এলাকার আবু তাহেরের ছেলে।

গ্রেফতার দুজন হলেন পোরশার শরিয়ালা পূর্বপাড়া গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে শাখিলা (২০) ও তার স্বামী মান্দা উপজেলার এনায়েতপুর গ্রামের আহসান হাবিবের ছেলে আরস মাওলা (২৮)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ নভেম্বর দুপুরে আল আমিন নামের ওই যুবক বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে আল আমিনকে না পেয়ে গত ১৯ নভেম্বর তার মা পুলিশকে জানায়।

পরে আল আমিনের মায়ের দেওয়া তথ্যের ভিত্তিতে শাখিলা ও তার স্বামী আরস মাওলাকে আটক করে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শাখিলা আল আমিনকে হত্যা করার কথা স্বীকার করেন এবং হত্যার পর লাশটি ফেলে রাখার স্থান পুলিশকে দেখিয়ে দেন। শনিবার সন্ধ্যায় থানা-পুলিশ শরিয়ালা এলাকার একটি মাঠে ধানক্ষেত থেকে আল আমিনের রক্তাক্ত লাশ উদ্ধার করে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খাঁন জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে তারা আল আমিনকে হত্যার কথা স্বীকার করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়া সম্পর্কের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে গ্রেফতার দুজনকে রোববার আদালতে সোর্পদ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply