ইঁদুর মারার ফাঁদে বৃদ্ধের মৃত্যু!

|

প্রতীকী ছবি।

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীর কলাপাড়ায় ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ আজিম উদ্দিন নামের ৭০বছর বয়সের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (২১ নভেম্বর) সকালে উপজেলার চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আজিম উদ্দিন ওই এলাকার মৃত আবেল উদ্দিন মুসুল্লির ছেলে। তার লাশ পোস্টমর্টেমের জন্য পটুয়াখালীর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান।

স্থানীয়রা জানান, ওই এলাকার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নিতাই মাষ্টার তার ধান খেতে ইঁদুর নিধনের জন্য তারের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিলেন কয়েক দিন আগে থেকে। যে বিষয়টি জানা ছিলনা কারও। রোববার সকালে আজিম উদ্দিন ওই খেতে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে তারের সাথে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। পরে তার লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওসি আরও জানান, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বিশেষ করে ধান ক্ষেতে বিদ্যুতের সংযোগ কিভাবে দেয়া হলো সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পাশাপাশি এর সাথে কোন শত্রুতামূলক কোন বিষয় আছে কি না সেটিও আমরা মাথায় রেখে কাজ করছি।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply