দেশে ফুজিফিল্মের বিজনেস মাল্টিফাংশন প্রিন্টার আনছে জিএমই

|

ছবি: সংগৃহীত

জাপানের বিশ্বখ্যাত ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের অফিস মাল্টিফাংশন প্রিন্টার বাংলাদেশের বাজারে প্রথম সরবরাহকারী হতে যাচ্ছে জিএমই গ্রুপ। আগামী ডিসেম্বর থেকে প্রিন্টার দুটি দেশের বাজারে পাওয়া যাবে। এ উপলক্ষে ফুজির সাথে চুক্তি স্বাক্ষর করেছে জিএমই গ্রুপ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর নিকেতনে জিএমই গ্রুপের কার্যালয়ে মাল্টি ফাংশনাল দুটি নতুন মডেলের প্রিন্টার উদ্বোধন করেন ফুজিফিল্ম ও জিএমই গ্রুপের কর্মকর্তারা। মডেল দুটি হলো, এপিওস সি থ্রি টুয়েন্টি ফাইভ ডি ডব্লিউ এবং এপিওস সি থ্রি টুয়েন্টি ফাইভ জেড।

এ সময় উপস্থিত ছিলেন জিএমই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. চৌধুরী হাসান মাহমুদ, ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের ভাইস প্রেসিডেন্ট কেন সুগিয়ামাসহ কর্মকর্তারা।

জিএমই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. চৌধুরী হাসান মাহমুদ বলেন, প্রিন্টার দুটি দেশের বাজারে প্রচলিত প্রিন্টারগুলোর চেয়ে উন্নত প্রযুক্তির ও মাল্টিফাংশনাল হওয়ায় গ্রাহকরা বহুমাত্রিক সুবিধা পাবেন। খুবই দ্রুতি গতির হওয়ায় সময় সাশ্রয়ী হবে। হালকা ও আকারে ৪০ শতাংশ ছোট হওয়ায় প্রিন্টার বসানোর জন্য জায়গায় কম লাগবে। এই প্রিন্টারের এক বছরের ওয়ারেন্টি থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply