প্রকাশিত হলো ‘লাল মোরগের ঝুঁটি’র অ্যানিমেটেড টিজার

|

প্রকাশিত হয়েছে নূরুল আলম আতিক পরিচালিত 'লাল মোরগের ঝুঁটি' সিনেমার অ্যানিমেটেড টিজার।

প্রকাশিত হয়েছে নুরুল আলম আতিক পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’র অ্যানিমেশন টিজার। আজ শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৭টায় এ টিজার প্রকাশ করা হয় চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান পান্ডুলিপি কারখানার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে।

‘লাল মোরগের ঝুঁটি’র ২০ সেকেন্ডের এই অ্যানিমেটেড টিজারটি তৈরি করেছেন দীপাঞ্জন লাহা। ছবিটির নির্মাতা নূরুল আলম আতিক বলেন, মূলত টিজারের মাধ্যমেই আমরা ছবিটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু করছি। অল্প কিছুদিনের মধ্যেই ছবির ট্রেলারও প্রকাশ করবো।

গত ৭ নভেম্বর সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘লাল মোরগের ঝুঁটি’।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর সেন্সর ছাড়পত্র পায় লাল মোরগের ঝুঁটি। আগামী ১০ ডিসেম্বর ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতার। তিনি জানান, ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, লায়লা হাসান, আহমেদ রুবেল, ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

এর আগে, পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত এ সিনেমাটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্প নির্ভর এ সিনেমার।

টিজারটি দেখতে ক্লিক করুন এখানে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply