আরিয়ানের বিরুদ্ধে পাওয়া যায়নি মাদকের কোনো প্রমাণ

|

ছবি: সংগৃহীত।

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খানের সংশ্লিষ্টতার কোনো প্রমাণ পাওয়া যায়নি। আজ শনিবার (২০ নভেম্বর) বোম্বে হাইকোর্ট প্রকাশিত এক আদেশে এমন তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আরিয়ান খান, আরবাজ ও মুনমুনের মধ্যকার হোয়াটস অ্যাপ কথোপকথনে কোনো ধরণের অপরাধমূলক তথ্য পাওয়া যায়নি।

এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, হাইকোর্টের আদেশে বলা হয়েছে, তাদের হোয়াটস অ্যাপ চ্যাটে এমন কোনো তথ্য পাওয়া যায়নি যা দ্বারা তাদেরকে অপরাধী সাব্যস্ত করা যায়। তারা তিনজন একই ক্রুজে থাকার মানে এই না যে তারা তিনজনই একই উদ্দেশে সেখানে ছিল। আর একই ক্রুজে থাকালেও তাদের তিনজনের বিরুদ্ধে অপরাধ সংগঠনের কোনো প্রমাণ মেলে না।

হাইকোর্টের আদেশে আরও বলা হয়েছে, এনসিবি শুধুমাত্র তদন্তকারী অফিসারের রেকর্ডকৃত স্বীকারোক্তিমূলক বক্তব্যের ওপর নির্ভর করে দোষী সাব্যস্ত করতে বাধ্য নয়।

প্রসঙ্গত, ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পরদিন এনসিবি গ্রেফতার করে তাকে। দু’দফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেন ম্যাজিস্ট্রেট কোর্ট। তিন সপ্তাহ কারাগারে থাকার পর অবশেষে ২৮ অক্টোবর জামিন পান বলিউড কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply