উপজেলা চেয়ার‍ম্যান ও তরুণীর অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল

|

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের সাথে এক তরুণীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। চেয়ারম্যানের কার্যালয়ে বসে এমন অপকর্মের বিষয়টি ব্যাপক চাঞ্চল্য ও প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে এলাকায়। দলের নেতাকর্মীদের দাবি, এর আগে নানা অনিয়মের অভিযোগ থাকলেও পার পেয়ে গেছেন কাদের, অন্তত এবার যেন তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়।

অফিসে বসে তরুণীর সাথে অশ্লীলতার ওই ভিডিও ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও রয়েছে বিব্রতকর পরিস্থিতিতে। উপজেলা চেয়ারম্যানের কাছে শিক্ষাবিষয়ক আর্থিক অনুদানের জন্য গেলে চেয়ারম্যান তাকে ফাঁদে ফেলে শ্লীলতাহানী করেছেন বলে অভিযোগ করছেন তারা।

সাধারণ মানুষ তো বটেই, দলের নেতাকর্মীরাও আবদুল কাদেরের এমন কর্মকাণ্ডে ক্ষুব্ধ। এই জনপ্রতিনিধির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানও।

ইতোমধ্যে সরকারি খাদ্য গুদামে গম ও ধান ক্রয়ে দুর্নীতি, উন্নয়ন বরাদ্দের অর্থ লুটপাট, সরকারি পুকুর লিজ প্রদানে দুর্নীতিসহ নানা অভিযোগ রয়েছে উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে। যমুনা নিউজ এ নিয়ে বিভিন্ন সময় একাধিক সংবাদও প্রচার করেছে।

এ ব্যাপারে কথা বলতে আব্দুল কাদেরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে তার কার্যালয়ে পাওয়া যায়নি। এমনকি একাধিকবার কল করেও দেখা যায়, তার ব্যবহৃত ফোনটি বন্ধ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply