আসছে করন জোহরের প্রযোজনায় নতুন সিনেমা ‘যোদ্ধা’

|

যোদ্ধা'র ফার্স্টল্যুক পোস্টারে সিদ্ধার্থ মালহোত্রা।

বদলেছে দিন সেই সাথে বদলেছে মানুষের জীবনে সিনেমার পরিভাষাও। ইনিয়ে বিনিয়ে ন্যাকা প্রেমের গল্প আর না, এখন নতুন কিছু দেখতে চান বলিউডের দর্শক। তাই সম্পূর্ণ নতুন ধাঁচের অ্যাকশন থ্রিলার নিয়ে নিয়ে রূপালী পর্দায় আসছে ‘যোদ্ধা’। এ সিনেমায় থাকছে বিরাট চমক। করণ জোহরের প্রযোজনায় নতুন অ্যাকশন থ্রিলার ধাঁচের এ সিনেমার নাম ভুমিকায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড হার্টথ্রব সিদ্ধার্থ মালহোত্রা।

নতুন এ সিনেমার নাম ‘যোদ্ধা’। সিনেমাটির প্রযোজক করণ জোহর, তিনিই ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন এ সুখবর। বলেছেন, সিদ্ধার্থকে আবারও নিজের সিনেমায় উপস্থাপন করতে পেরে আমি গর্বিত। জানা গেছে, সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন সাগর আমব্রে ও পুস্কর ওঝা। আর একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বিখ্যাত বক্সার মাইক টাইসন!

করন জোহর ইতোমধ্যে তার ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেছেন এ সিনেমার ফার্স্টল্যুক পোস্টার। সেখানে দেখা যাচ্ছে, হাতে বন্দুক, মুখে কালো দাগ আর একটি জ্বলন্ত বিমান। তার মধ্যেই গিয়ার কমব্যাট পরিহিত সিদ্ধার্থ, যেন প্রস্তুত মরণপণ যুদ্ধের জন্য। এ সিনেমা নিয়ে দারুণ উচ্ছসিত প্রযোজক করন জোহর। জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে ২০২২ এর ১১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply