মেসির প্রতি ভালোবাসা রোনালদোর কাছে গোপন করলেন জর্জিনা

|

মেসির পোস্টে জর্জিনার দুটি কমেন্ট।

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর ফুটবলীয় দ্বৈরথ চলছে এক যুগেরও বেশি সময় ধরে। তবে ব্যক্তিগত জীবনে একজন আরেকজনের জন্য শুভ কামনাই জানিয়ে আসছেন এ পর্যন্ত। তবে এবার রোনালদোর দীর্ঘদিনের বান্ধবী মেসির প্রতি জানিয়েছেন ভালোবাসা। আর সেটাও রোনালদো থেকে গোপন করতে চান তিনি!

গতকাল সোমবার (১৫ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন লিওনেল মেসি। স্বাভাবিকভাবে মুহূর্তেই সারা বিশ্বের মেসি অনুরাগীরা কমেন্ট ও রিয়্যাকশন’সহ হামলে পড়েন সেই পোস্টে। তবে এরই মাঝে একজন কমেন্টদাতা ছিলেন বিশেষ। কারণ তিনি আর কেউ নন; ক্রিস্টিয়ানো রোনালদোর দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। গর্ভে রোনালদোর জমজ সন্তান নিয়ে জর্জিনা ভালোবাসা জানিয়েছেন মেসির প্রতি। দুটি হার্ট শেপ ও একটি আগুনের ইমোটিকন ছিল জর্জিনার প্রথম কমেন্টে। হার্ট শেপে ভালোবাসা ও আগুন দিয়ে মেসিকে নিশ্চয়ই ‘হট’ বলতে চেয়েছেন জর্জিনা। তারপর আরও একটি কমেন্ট করেছেন জর্জিনা, যেটাতে তিনি বলেছেন, ওকে, বাট ডোন্ট টেল ক্রিস্টিয়ানো, অর্থাৎ, ক্রিস্টিয়ানোকে বলো না!

রিপোর্টটি লেখা পর্যন্ত মেসির প্রতি ভালোবাসা প্রকাশক জর্জিনার কমেন্টে ১৫ ঘণ্টায় রিয়্যাকশন এসেছে ২৮ হাজার! আর ভালোবাসার কথা ক্রিস্টিয়ানোকে বলতে মানা করার কমেন্টে ৩ ঘণ্টায় রিয়্যাকশন এসেছে ৪ হাজার। স্বাভাবিকভাবেই, জর্জিনার এসব কমেন্টে ভালোই মজা পাচ্ছে নেটিজেনরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply