ব্যাগ শুধু অনুষ্ঠানস্থলে নিষিদ্ধ: স্বরাষ্ট্র মন্ত্রণালয়

|

বিভিন্ন গণমাধ্যমে গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রীর বরাতে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আজ বুধবার মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু সাংবাদিকদেরকে এক ক্ষুদে বার্তায় জানান, উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্য বিবেচিত হওয়া উপলক্ষে ২২ মার্চ আয়োজিত অনুষ্ঠানস্থলে শুধু ব্যাগ বহন করা যাবে না।

স্বল্পন্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন উপলক্ষে আগামী ২২ মার্চ রাজধানীসহ সারা দেশে জাতীয়ভাবে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এর অংশ হিসেবে এদিন সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করা হবে।

শরীফ মাহমুদ অপু ক্ষুদে বার্তায় লিখেছেন- “গণমাধ্যম সংশ্লিষ্ট ভাই বোনদের দৃষ্টি আকর্ষণ করছি- কয়েকটি গণমাধ্যমে গতকাল মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। প্রকাশিত প্রতিবেদেনে “আগামী বৃহস্পতিবার শহরে ব্যাগ বহন করা যাবে না” বলা হয়েছে। প্রকৃতপক্ষে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ছিল “মাননীয় প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার (২২/০৩/২০১৮) অনুষ্ঠানস্থলে কোন ধরণের ব্যাগ, আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ইত্যাদি বহন করা যাবেনা।” মাননীয় মন্ত্রীর বক্তব্য সঠিকভাবে উপস্থাপনের জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।”

একই বিবৃতি পরে গণমাধ্যমে পাঠানো হয়-









Leave a reply