সেমিফাইনালে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠালো নিউজিল্যান্ড

|

ইংলিশদের ব্যাটিংয়ে পাঠালো কিউইরা। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে টস জিতে ইংল্যান্ডকে ব্যাট করতে পাঠিয়েছে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। আবুধাবিতে কিছুক্ষণের মধ্যেই শুরু হবে ফাইনালে যাওয়ার এই লড়াই।

কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন, আজকের ম্যাচের উপলক্ষ্যটা নিঃসন্দেহে বড়। উইকেটও বেশ ভালো মনে হচ্ছে। কুয়াশার সম্ভাবনা থাকবে পরবর্তীতে। তাই আগে বোলিং করাটাই ভালো মনে হচ্ছে। এছাড়া ইংল্যান্ড অনেক শক্তিধর প্রতিপক্ষ। একাদশের গভীরতা তাদের মূল শক্তির জায়গা। আমরা যেমনটা খেলতে চাই সেদিকেই মনোনিবেশ করার চেষ্টা করবো।

ইংলিশ অধিনায়ক এউইন মরগ্যান বলেছেন, টস জিতলে আমিও কেন উইলিয়ামসনের মতো একই সিদ্ধান্ত নিতাম। আশা করি, এটিই ম্যাচের ভাগ্য নির্ধারণ করবে না।

জেসন রয়কে না পাওয়া নিয়ে মরগ্যান বলেন, তার মতো খেলোয়াড়কে হারানো নিঃসন্দেহে এক বিশাল ক্ষতি। তবে এই ম্যাচে একাদশে এসেছেন স্যাম বিলিংস। আশা করি, সে তার সুযোগ ভালোভাবেই কাজে লাগাবে। এছাড়া জস বাটলারের সাথে ওপ্নে করতে নামবে জনি বেয়ারস্টো। নিউজিল্যান্ড দারুণ শক্তিশালী প্রতিপক্ষ। সেমিফাইনাল এবং ফাইনালের চাপ নেয়ার মতো যথেষ্ট অভিজ্ঞ তারা। তাছাড়া বৈশ্বিক টুর্নামেন্টের এই পর্যায়ে খেলার অভিজ্ঞতায়ও তারা আমাদের চেয়ে এগিয়ে আছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply