‘পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দলের জন্য কাজ করুন’

|

বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, পার্টিকে ক্ষমতায় নিতে চাই। দলকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সব ধরনের চেষ্টা করব। দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি এ সময় আরও বলেন, আপনারা সাংগঠনিকভাবে সুসংগঠিত হোন, শক্তি সামর্থ্য সঞ্চয় করুন।

পবিত্র কোরআনের একটি আয়াত পাঠ করে রওশন এরশাদ বলেন, আল্লাহ যাকে ইচ্ছা ক্ষমতা দান করেন, যাকে ইচ্ছা ক্ষমতা থেকে সরিয়ে দেন। কাউকে সম্মানিত করেন আবার কাউকে সম্মান থেকে বঞ্চিত করেন। সব ক্ষমতার মালিক একমাত্র আল্লাহ। আপনারা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দলের জন্য কাজ করুন, আল্লাহর সাহায্য প্রার্থনা করুন, নিশ্চই তিনি আমাদের রহমত করবেন।

মঙ্গলবার গুলশানের একটি কনভেনশন স্টোরে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত যৌথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশ সফল করার লক্ষে এই যৌথ সভায় আয়োজন করা হয়। যৌথসভায় রওশন এরশাদের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে শতাধিক নেতাকর্মীসহ জাতীয় পার্টিতে যোগদান করেন জাতীয়তাবাদী তরুণ দল নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহসভাপতি আতিকুর রহমান আতিক ও ডা. মোহাম্মদ নাছির উদ্দিন বকুল।









Leave a reply