আশুলিয়ায় শিশুসহ মা- বাবার মরদেহ উদ্ধার

|

আশুলিয়ার জামগড়ায় স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা করে আত্নহত্যা করেছে স্বামী। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলীর মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মন্ডল গ্রামের বাসিন্দা। রোজিনা আক্তার পোশাক কারখানায় চাকরি করতো ও সবুর অটোরিকশা চালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো।

নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাতে এই ঘটনা ঘটতে পারে। দুইদিন ধরে কোনো সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে প্রতিবেশীর কক্ষ থেকে টিনের ফাঁকা দিয়ে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবহিত করে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, প্রাথমিক সুরহাতালে ধারণা করা হচ্ছে স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আত্নহত্যা করেছে স্বামী। ঘটনাটি একদিন আগে হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply