ফেনীর সোনাগাজীতে বিয়ে বাড়ির খাবার খেয়ে শতাধিক অসুস্থ

|

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী :

ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের আকিলপুরে বিয়ে বাড়িতে খাবার খেয়ে খাদ্যে বিষক্রিয়ার আক্রান্ত হয়ে শতাধিক অতিথি হাসপাতালে ভর্তি হয়েছে। শুক্রবার দিবাগত রাত থেকে বর-কনের উভয় পক্ষের লোকজন অসুস্থ হওয়ার খবর আসা শুরু হয়। অসুস্থরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সরকারি হাসপাতালসহ বিভিন্ন জায়গায় ভর্তি হয়েছেন। তবে বর-উভয়ে সুস্থ আছেন বলে জানা গেছে।

এর আগে শুক্রবার পাশ্ববর্তী মতিগঞ্জ ইউনিয়নের সুলাখালি গ্রামের আমিনুল ইসলাম সুমনের সাথে আকিলপুর গ্রামের এরশাদ উল্যাহর মেয়ের বিয়ে হয়। তিন শতাধিক মানুষের আপ্যায়নের ব্যবস্থাও করা হয়। কিন্তু খাবার খেয়েই একে একে অসুস্থ হতে শুরু করে আগত অতিথিদের অনেকেই।

ঐ আয়োজনে রান্নার দায়িত্বে ছিলেন বাবুর্চি আমির হোসেন। জানা যায়, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেছেন। তবে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। আয়োজক ও কনের বাবা বলেন, আয়োজক এরশাদ উল্যাহ জানান, বাবুর্চির চাহিদা মতো সব সরঞ্জাম দিয়েছি। কী কারণে হতে পারে আমার জানা নেই। তবে কেউ ষড়যন্ত্র করে আমার ক্ষতি করলো কিনা- সেটি দেখার জন্য প্রশাসনের কাছে অনুরোধ করছি।

এদিকে সোনাগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম জানান, যদি কেউ পরিকল্পিতভাবে খাবারে বিষক্রিয়া মেশায় ডাক্তারি রিপোর্টে এমন তথ্য পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply