৫ রানে ৩ উইকেট হারিয়ে বিপাকে উইন্ডিজ

|

এই আসরে শেষবারের মতো ব্যাট হাতে মাঠ ছাড়ছেন ক্রিস গেইল। ছবি: সংগৃহীত

ক্রিস গেইল ও এভিন লুইসের ব্যাটে ঝড়ো সূচনা পেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু হ্যাজলউডের তোপে ৫ রানের ব্যবধানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়েছে ক্যারিবিয়ানরা।

ডোয়াইন ব্রাভোকে আর দেখা যাবে না ক্যারিবিয়ান জার্সিতে। ক্রিস গেইলও যে আন্তর্জাতিক ক্যারিয়ারকে আর বেশি লম্বা করতে চাইবেন না, তার আভাস দেখা গেছে এই আসরে তার ব্যাটে। গেইলসুলভ কোনো ইনিংস দেখেনি চলতি বিশ্বকাপ। শেষ ম্যাচে অজিদের বিরুদ্ধে শুরুতেই দুটো ওভার বাউন্ডারি হাঁকিয়ে বড় ইনিংসের ইঙ্গিত দিয়েছিলেন ‘দ্য ইউনিভার্স বস’। কিন্তু প্যাট কামিন্সের স্লোয়ারের পর ১৪২ কিলোমিটার/ঘণ্টার পেসে ইনসাইড হয়ে ফিরেও গেছেন দ্রুত। আর এতেই ভাঙে ৩ ওভারে ৩০ রানের উদ্বোধনী জুটি।

পরের ওভারে ৩ বলের মধ্যেই হার্ড হিটার নিকোলাস পুরান ও রোস্টন চেজকে ফিরিয়ে দেন জশ হ্যাজলউড। ঝড়ো সূচনার পর এক নিমিষেই যেন ব্যাকফুটে চলে গেল ওয়েস্ট ইন্ডিজ। এই বিশ্বকাপে ক্যারিবিয়ানদের পারফরমেন্সের একটি প্রামাণ্য দলিত যেন ম্যাচের এই খণ্ডচিত্র।

শেষ খবর পাওয়া পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৫০ রান। এভিন লুইস ব্যাট করছেন ২১ রান নিয়ে। তার সাথে ইনিংস মেরামতের কাজে করছেন গত ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান শিমরন হেটমায়ার।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply