পাকিস্তানি ক্রিকেটারদের বাংলাদেশ নিয়ে ভাবতে মানা করলেন নাফিস

|

Nafees

চলমান টিটোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছে বাংলাদেশ। শুধু দেশীয় ভক্ত-সমর্থকেরাই নন, এবার টাইগারদের পারফর্ম্যান্স নিয়ে সমালোচনায় মুখর সাবেক বিদেশি ক্রিকেটাররাও। পাকিস্তানের একটি টিভি শো-তে খেলোয়াড়দের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও একহাত নিয়েছেন ওয়াসিম আকরাম, মিসবাহ উল হক, ওয়াহাব রিয়াজরা।

এদিকে এ বছরের ফেব্রুয়ারিতেই ক্রিকেট ক্যারিয়ার থেকে অবসর নিয়ে বোর্ডে যোগ দেন শাহরিয়ার নাফিস। জাতীয় দলের এই সাবেক ওপেনার বর্তমানে আছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার পদে। বর্তমান কর্মস্থলের ওপর আঙুল ওঠার পর মুখ খুলেছেন তিনিও।

শুক্রবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া একটি পোস্টে তিনি লেখেন, পাকিস্তান দল এখন যেমন খেলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু পাকিস্তানি কিংবদন্তিদের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, স্যার আপনাদের বাংলাদেশ ক্রিকেট নিয়ে ভাবার দরকার নেই।

এদিকে এমন একটি মন্তব্যের পর পোস্টের প্রতিক্রিয়ায় নেটিজেনরা খুব ইতিবাচক, সেটি বলা যাবে না। এমনকি তার ক্যারিয়ার, বিতর্কিত আইসিএল যাত্রা ও ক্রিকেটজ্ঞান নিয়েও সামাজিকমাধ্যমে চলছে চর্চা।

ইএসপিএন ক্রিকইনফোর তথ্য অনুযায়ী, বাম হাতি টপ অর্ডার ব্যাটসম্যান নাফিস ২৪টি টেস্ট আর ৭৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। টেস্টে তার সর্বোচ্চ স্কোর ১৩৮ আর ওয়ানডেতে ১২৩।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply