বিশ্বকাপ ব্যর্থতায় পাপনের নেতৃত্বাধীন বোর্ডকে ‘নির্লজ্জ’ বললেন সাবের

|

ছবি: সংগৃহীত।

সুপার টুয়েলভের সব ম্যাচেই হার। এমনকি অপেক্ষাকৃত দুর্বল দলের সাথেও প্রথম রাউন্ডে হারের স্বাদ পেয়েছে দলটি। টি-টোয়েন্টি বিশ্বকাপে এবার এক রাশ হতাশাই উপহার দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ব্যর্থতার ষোলোকলা পূরণ করে শুক্রবার (৫ নভেম্বর) দেশে ফিরেছে ক্রিকেটারদের একাংশ।

আর টাইগারদের এমন হতাশাজনক পারফরম্যান্সের জন্য সমালোচনা হচ্ছে সারা বিশ্ব জুড়েই। অনেকেই এ ব্যর্থতার জন্য দায়ী করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে। এরমধ্যে আছেন সাবেক বিসিবি সভাপতি সাবের হোসেন চৌধুরীও। রীতিমতো পাপনকে দোষারোপ করেছেন সাবেক এ সভাপতি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম সফল সভাপতি ছিলেন বর্তমান সংসদ সদস্য সাবের হোসেন। ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত বিসিবির প্রধান ছিলেন। তার সভাপতিকালীন সময়েই টেস্ট মর্যাদা পায় বাংলাদেশ ক্রিকেট দল।

অস্ট্রেলিয়ার কাছে বাংলাদেশ এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটিতে ৮ উইকেটে হারার পর সাবের টুইট করে তার হতাশার কথা জানান।

সাবের হোসেনের টুইট

টুইটের প্রথম অংশে সাবের লিখেছেন, জনাব পাপনের অধীনে বাংলাদেশ এই নিয়ে ৪টি বিশ্বকাপ খেলে ফেললো। পারফরম্যান্স খারাপ থেকে খারাপতম হয়েছে। (বিসিবির) সবচেয়ে বেশি সময় কাটানো সভাপতি সবচেয়ে অযোগ্যও।

সাবের তার টুইটের দ্বিতীয় অংশে লিখেছেন, অন্যের ওপর দোষ চাপাতে চাপাতে তিনি আমাদের ক্রিকেটকে মাটিতে মিশিয়ে দিয়েছেন। সাবের তার সমালোচনা শেষ করেছেন এই লিখে, এটা দুঃখজনক যে আমাদের একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড আছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply