রাগে-ক্ষোভে টুইটার ছাড়ছেন সামান্তা?

|

ছবি: সংগৃহীত

ব্যক্তিগত জীবন টালমাটাল। ভেঙ্গে গিয়েছে চার বছরের দাম্পত্য। সে কথা প্রকাশ্যে আসতেই উড়ে এসেছে কটাক্ষ। চলেছে আলোচনা-সমালোচনা। এমনকি বাদ যায়নি মিথ্যা অপবাদও। সব বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে তাই দিন কয়েক টুইটার থেকেই বিরতি নেবেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু। এমনই দাবি করছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকে টুইটারে সেভাবে সক্রিয় ছিলেন না সামান্থা। সাম্প্রতিক মাত্র দু’টি পোস্ট করেছেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক নিয়ে সামান্থার জারি করা বিবৃতি, অন্যটি বিজ্ঞাপন। গুঞ্জন বলছে, টুইটারে তাকে নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য মেনে নিতে পারছেন না সামান্থা। তাই নিজেকে ঠিক রাখতেই এই পদক্ষেপ।

দিন কয়েক আগে একাধিক ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন সামান্থা। তার পক্ষ থেকে জানানো হয়, ইউটিউব চ্যানেলগুলি অভিনেত্রীর নামে ভুয়া খবর রটাচ্ছিল। জনপ্রিয়তা পাওয়ার লোভে ভুল তথ্য দিয়ে বেশ কিছু ভিডিও তৈরি করা হয়েছিল। সেগুলিতে বলা হয়েছিল, সামান্থার বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তার এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। এরপরেই সেই ইউটিউব চ্যানেলগুলির কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন সামান্থা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply