নেত্রকোণায় আ. লীগ প্রার্থীর ওপর স্বতন্ত্র প্রার্থীর হামলার অভিযোগ, আহত ৪

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার দুর্গাপুরের কুল্লাগড়া ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সুব্রত সাংমার ওপর হামলার অভিযোগ ওঠেছে স্বতন্ত্র প্রার্থী আবদুল আওয়াল ও তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। হামলায় সুব্রত সাংমাসহ চারজন নেতা আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাতে বিপিনগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। ঘটনায় আজ শুক্রবার (৫ নভেম্বর) সকালে শামছুল হক নামের ইউনিয়ন আওয়ামী লীগের এক সদস্য বাদী হয়ে আবদুল আওয়ালকে প্রধান আসামি করে ও ২৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। আবদুল আওয়াল উপজেলা বিএনপির সদস্য।

স্থানীয় ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপিনগঞ্জ বাজারে গণসংযোগ চালাচ্ছিলেন সুব্রত সাংমা। এ সময় স্বতন্ত্র প্রার্থী আবুল আওয়ালের কয়েকজন সমর্থক এসে বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হলে স্থানীয়রা তাদের থামিয়ে দেন।

এর কিছুক্ষণ পর রাত পৌনে আটটার দিকে ওই বাজারে নির্বাচনী প্রচার চালানোর সময় আবদুল আওয়ালের নেতৃত্বে লাঠিসেটা নিয়ে সুব্রত সাংমা ও তার লোকজনের ওপর হামলা চালানো হয়। এ সময় সুব্রত সাংমা, তার সমর্থক উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবিরসহ চারজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আজ শুক্রবার সুব্রত সাংমার সমর্থক শামছুল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply