গাইবান্ধায় ট্রাক চাপায় মা- ছেলের মৃত্যু

|


গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরে গরু বোঝাই একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলে থাকা মা ও চার বছরের ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের রাজমতি সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মারুফা বেগম (৩০) ও তার ছেলে মারুফ ওরফে মাহিন (৪)। মারুফা বেগম মাগুরা জেলার কেশবপুর উপজেলার মিজানুর রহমান মিজানের স্ত্রী। চাকরির সুবাদে স্বপরিবারে তারা গোবিন্দগঞ্জ পৌর এলাকায় ভাড়া বাসায় বসবাস করছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার পর মিজানুর রহমান মোটরসাইকেলে করে স্ত্রী ও ছেলে মারুফকে নিয়ে পৌর শহরের মায়ামনি হোটেলের দিকে যাচ্ছিলেন। পথে রাজমতি সুপার মার্কেট মোড়ে পৌঁছে রংপুর- ঢাকা মহাসড়ক পার হওয়ার সময় মোটরসাইকেলটিকে বগুড়াগামী একটি গরু বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মা ও ছেলের। তবে এসময় অলৌকিকভাবে বেঁচে যান মোটরসাইকেল চালক মিজানুর রহমান।

এদিকে, দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ট্রাকটি আটক করে ভাঙচুর চেষ্টা চালায়। পরিস্থিতি বেগতিক দেখে চালক ও হেলপার কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় মহাসড়কের উভয় পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল বাশার জানান, খবর পেয়ে নিহত মা ও ছেলের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply